মিডিয়াকে পাশ কাটিয়েই দেশ ছেড়েছে বাংলাদেশ দল

হাওর বার্তা ডেস্কঃ সিরিজটা আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টুয়েন্টির। ভারতের দেরাদুনে হতে যাওয়া সেই সিরিজ সামনে রেখে অনেক বেশি আলোচনা হচ্ছিল রশিদ খানকে নিয়ে। যেন এক রশিদ খানই প্রতিপক্ষ টাইগারদের। গতকাল সোমবার আইপিএল খেলে ফিরে টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান যা বললেন, তার সারমর্ম এই- মিডিয়াই রশিদ ভীতি তৈরি করছে। রশিদ খানকে নিয়ে কথা বলতে তাই তার একেবারেই আপত্তি।

এই ঘটনার পর বাংলাদেশ দলের ক্রিকেটাররা রশিদ খানকে নিয়ে কথা না বললে অস্বাভাবিক কিছু হতো না। কিন্তু আজ মঙ্গলবার টিম বাংলাদেশ দেরাদুনের উদ্দেশ্যে বিমানে উঠার আগে শুধু রশিদ খান নিয়ে নয়, মিডিয়ার মুখোমুখিই হলেন না কেউ। একরকম মিডিয়াকে পাশ কাটিয়েই দেশ ছেড়েছে বাংলাদেশ দল।

ভারতের দেরাদুনে ৩ জুন থেকে শুরু হবে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে তিন টি-টুয়েন্টি ম্যাচের সিরিজ। এদিন সকাল ১০টায় ক্রিকেটারদের বহনকারী বিমানটি ছেড়ে গেছে ঢাকা থেকে। বিমানবন্দরে সকাল থেকেই অপেক্ষায় ছিলেন সাংবাদিকরা। কিন্তু ক্রিকেটারদের কেউ এদিন আনুষ্ঠানিকভাবে মিডিয়ার মুখোমুখি হননি। দিল্লি হয়ে দেরাদুনে পাড়ি দেবেন বাংলাদেশ দলের সদস্যরা।

তবে একদিন আগেই আইপিএল খেলে ফেরা টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব দলের সঙ্গী হননি। দুদিন পর যাবেন তিনি। বৃহস্পতিবার লর্ডসে বিশ্বএকাদশের বিপক্ষে খেলবেন ওপেনার তামিম ইকবাল। তাই দলের সাথে পরে যোগ দেবেন তিনি। এদিকে গতকাল সোমবার রাতেই ইনজুরির কারণে ছিটকে গেছেন মোস্তাফিজুর রহমান। বাকী সদস্যরা সবাই এদিন দেরাদুনে রওনা হয়েছেন।

এই সিরিজে দেরাদুনকে হোমগ্রাউন্ড হিসেবে ব্যবহার করছে আফগানিস্তান। ১লা জুন সেখানে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। নিদাহাস ট্রফির মতো এই সিরিজেও টাইগারদের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। ৩ জুন প্রথম ম্যাচের পর সিরিজের বাকি দুটি টি-টুয়েন্টি অনুষ্ঠিত হবে ৫ ও ৭ জুন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর